সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১২

হ্যাপী নিউ ইয়ার, একটি ফান পোস্টঃ


হ্যাপী নিউ ইয়ার, একটি ফান পোস্টঃ

কাল থেকে ব্লগে শুধু হ্যাপী নিউ ইয়ার গ্রিটিংস! কিন্তু এটা কি করে সম্ভব!! জানি এই অসম্ভবের দেশে সব কিছুই সম্ভভ! কিন্তু সবাইকে জানিয়ে রাখতে চাই-
"Be aware from others duplicate greetings. I'm the only authorized ISO 2011 quality certified dealer in New Year Wisher. I wish everybody original".

কি, আমার কথা বিশ্বাস হচ্ছেনা? আমি নিজে ঘুষ খেয়ে এই সার্টিফিকেট জোগাড় করেছি। সাবধান! আমার কথা বিশ্বাস না করে নোয়াখালীতে একজন রাতে লেট করে বাড়ী ফিরেছে। বরিশালে এক ছাগু বিশ্বাস করে অনেকগুলো ছাগলের ন্যাদা খেয়েছে! আপনিও যদি বিশ্বাস না করতে চান-তাহলে মাত্র ৫০ টাকা ফ্লেক্সি করুন এবং আরো ৭০ জনকে ৫০ টাকা করে ফ্লেক্সি করতে উতসাহিত করুন।

(প্রিয় ব্লগার বৃন্ধ, এই মেইলটা আমি আমার এক বন্ধুর কাছ থেকে পেয়েছি-যা আপনাদের সাথে শেয়ার করলাম)।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন